অন্যের ইমু নাম্বার দেখার উপায়! ২০২১

আজকে আমরা অন্যের ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে জানবো। আমাদের দেশে কিংবা আমাদের গ্রামে প্রায় প্রত্যেকের ঘরেই এখন ইমু রয়েছে।

অন্যের ইমু নাম্বার দেখার উপায়!

হ্যালো বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমরা অন্যের ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে জানবো। আমাদের দেশে কিংবা আমাদের গ্রামে প্রায় প্রত্যেকের ঘরেই এখন ইমু রয়েছে।

কিন্তু আমাদের মধ্যে অনেকেই অন্যের বা অপরিচিত ইমু আইডির ইমু নাম্বার বের করতে পারি না। তাই অন্যের ইমু নাম্বার দেখার উপায় নিয়ে আজকের এই পোষ্ট। চলুন শুরু করি।

অন্যের ইমু নাম্বার দেখার উপায়!

অন্যের ইমু নাম্বার দেখার উপায় গুলি জেনে নিন।

বন্ধুরা প্রথমে আপনার ইমু অ্যাপটি ওপেন বা চালু করতে হবে। তারপর আপনি যেই আইডির নাম্বার দেখতে চান, ওই আইডিতে যেকোনো একটি ম্যাসেজ দিন। ম্যাসেজ দেওয়ার পর আপনি চলে যান ওই ইমু আইডির প্রোফাইলে।

প্রোফাইলে যাওয়ার পর আপনি ওই আইডিটা ডিলিট করে দিন। ব্যাস আপনার কাজ শেষ। যখন ওই আইডি থেকে কোনো ম্যাসেজ বা রিপ্লাই দিবে, তখন আপনি ওই আইডিতে গেলেই আপনি ওই আইডির ইমু নাম্বার দেখতে পারবেন।

আরো দেখুনঃ 

অন্যের ইমু নাম্বার দেখার উপায় জেনে কি করবেন?

বন্ধুরা এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে যে, যদি ওই আইডি থেকে কোনো ম্যাসেজ বা রিপ্লাই না দেয়? তখন তো আপনি ওই আইডিটা হারাবেন! এবং আপনি ওই আইডির ইমু নাম্বার দেখতে পাবেন না। কিন্তু চিন্তার কোনো কারণ নাই।

এখানেও রয়েছে একটি টেকনিক। যেই টেকনিকটি ব্যাবহার করলে আপনি ওই আইডিটাও হারাবেন না।

টেকনিকটা হলো : যখন আপনি ওই ইমো আইডিটা ডিলিট করবেন। তার আগে আপনি একটা গ্রুপ খুলে ওই গ্রুপে আপনি আপনার আইডি এবং ওই আইডিটি এড করে দিবেন। 

তারপর আপনি ওই আইডিটি ডিলিট করে দিলেও গ্রুপে আপনি ওই আইডিটি ঠিকই পাবেন। তো এভাবেই আপনি ইমো নাম্বার দেখতে পারবেন।

আশাকরি আজকের এই পোষ্ট টি আপনাদের ভালো লেগেছে। আর এই টেকনিক সম্পর্কে আপনার ফ্রেন্ডদের জানাতে এক্ষুনি এই পোষ্টটি শেয়ার করুন আর পাশে থাকুন অদ্ভত ১০ এর । ধন্যবাদ