ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ | কষ্টের স্ট্যাটাস ছন্দ উক্তি ২০২১

ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ | কষ্টের স্ট্যাটাস ছন্দ উক্তি ২০২১

ভালোবাসার ছন্দ, রোমানটিক প্রেমের ছন্দ, মিষ্টি রোমান্টিক প্রেমের ছন্দ, রোমান্টিক ভালোবাসার ছন্দ, ভালোবাসার ছন্দ SMS, ভালোবাসার ছন্দ লেখা - হয়তো আপনি গুগলে এগুলার মধ্যে কোনো একটা সার্চ করার মাধ্যমে আপনি আমার এই পোষ্ট এ এসেছেন।

আপনি ভালোবাসার ছন্দ - কষ্টের উক্তি, রোমান্টিক, মজার, পিকচার, ছবি, উক্তি, স্ট্যাটাস, বানী এরকম কিছু খুজে থাকেন। তাহলে আমি বলব আপনি একদম ঠিক জায়গায় এসেছেন।

কারণ আজকের এই গুরুত্বপূর্ণ পোষ্ট-এ আমি প্রেমের ছন্দ ডাউনলোড, কষ্টের ছন্দ, বসন্তের প্রেমের ছন্দ, প্রেমের ছন্দ 2021, প্রেমের ছন্দ কবিতা, প্রেমের ছন্দ স্ট্যাটাস, ভালোবাসার মজার ছন্দ, ভালোবাসার ছন্দ পিক, http:// ভালোবাসার ছন্দ, Http ভালোবাসার ছন্দ ইত্যাদি নিয়ে আলোচনা করব। তো চলুন শুরু করা যাক।

ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ | কষ্টের স্ট্যাটাস ছন্দ উক্তি ২০২১

ভালোবাসা হচ্ছে দুনিয়াতে সবচেয়ে মূল্যবান অনুভূতির মধ্যে অন্যতম। বিভিন্ন ছন্দ, উক্তি, স্ট্যাটাস দিয়ে কিংবা ব্যাবহার করার মাধ্যমে আমরা আমাদের ভালোবাসার অনুভূতি প্রকাশ করে থাকি ।

তাই ভালোবাসার এবং প্রেমের ছন্দ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম আজকের এই পোষ্টটে। আশাকরি আমার দেওয়া আজকের এই ছন্দগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

তো এবার আমরা ভালোবাসার প্রেমের কষ্টের ছন্দ বা স্ট্যাটাসগুলো দেখে নেই।

See More: অহংকার নিয়ে উক্তি দেখু

ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ | কষ্টের স্ট্যাটাস ছন্দ উক্তি গুলো।

#1
খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে।
তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়।
সুখের সে স্বপ্নের মাঝে, পাবে তুমি আমায়....!

#2
তোমার সঙ্গে দেখা হবে, আজ না হয় কাল।
তুমি আমার সঙ্গী হবে, থাকবে চিরকাল!

#3
মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে।
তোমায় নিয়ে হারিয়ে যাবো ওই আকাশের নীলে।
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা।
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা....!

#4
ছোট্ট বুকে বড় আশা, তাই নিয়ে বেঁচে আছি,
সোনা দানা যতই থাকুক, প্রেম আছে তাই আমরা আছি!

#5
জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি।
নিজেকে ভালোবাসতে গিয়ে শুধু তোমার প্রেমে পড়েছি।
জানতাম না ভালোবাসা কি, সেটাও শিখিয়েছ শুধু তুমি।

#6
`তুমি কি জানো পাখি কেন ডাকে ? *তোমার ঘুম ভাঙ্গাবে বলে....!
`তুমি কি জানো ফুল কেন ফোটে ? *তুমি দেখবে বলে.....!
`তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? *তোমার মন খারাপ বলে.....!
`তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? *তুমি খুব ভাল বলে.....!
`তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? *তুমি আমার 'বন্ধু' বলে.....!

#7
জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি,
তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি,
তুমিতো অদেখা সেই স্বপ্ন ; তুমি আমার কল্পনার রাজকুমারী.......!

ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ

#8
স্কুল লাইফে তোমায় দেখি কলেজ লাইফে প্রেম,
হাতের মাঝে উল্কি এঁকে লিখেছি তোমার নেম,
সাত বছরের প্রেমের পর করবো যখন বিয়ে!
আমায় ছেড়ে বাঁধলে ঘর অন্য মানুষ নিয়ে।

#9
বন্য আমি তোমার জন্য নেই জীবনের মানে।
ধ্বংস হলো জীবন আমার তোমার প্রেমের টানে।
বোতল আমার সঙ্গী সাথী ধোঁয়ায় জীবন বাঁধা।
তবুও ভাবি কৃষ্ণ আমি তুমিই আমার রাধা।

#10
অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো,
ভালোবাসি তোমাকে। সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস।

#11
এই জীবনে সব পেয়েছি,
পাইনি কারো মন,
জানিনা যে এই জীবনে,
কে হবে আপন,
মনের মত চাই তারে,
চাই তার মন, হবে কি তুমি?
আমার কাছের একজন!

#12
দুঃখ আছে মনে মনে;
বলবো আমি কার সনে;
শোনার মতো মানুষ নাই;
তাই নিজের কষ্ট নিজেই পাই;
যেদিন পাবো তার দেখা;
বলবো আমার মনের সব কথা।

#13
দিনের রাখাল অনেক আছে।
রাতের রাখাল কই?
বিছানায় শুয়ে তোমার ছবি আঁকি,
কষ্ট যে গো সই।

#14
হাতের ব্যাথা পায়ের ব্যাথা,
টিপলে আরাম হয়,
বুকের ব্যাথা মনের ব্যাথা,
কমবে কিসে বল না উপায়!

#15
যখন কেউ কারো জন্য কাঁদে সেটা হলো আবেগ।
যখন কেউ কাউকে কাঁদায় সেটা হলো প্রতারনা।
আর যখন কেউ কাউকে কাঁদিয়ে, নিজেও কেঁদে ফেলে!
সেটাই হল প্রকৃত ভালোবাসা!

#16
যে ভালবাসা বুঝেনা,
তাকে ভালবাসা শিখাতে যাবেন না।
কারন সে ভালবাসা শিখবে আপনার কাছে,
কিন্তু ভালবাসবে অন্য জনকে!
আর কষ্ট পাবেন আপনি।

#17
দিন গুণী আশায় আশায়,
রাত যে কাটে না।
মনোহরা ভ্রমরা হয়ে,
পাশে এসো না।

#18
রাতের আকাশে তাকালে দেখি লক্ষ্য তারার মেলা।
এক চাঁদকে ঘিরেই যেন তাদের যত খেলা....
বন্ধু অনেক পাওয়া যায় বাড়ালেই হাত।
আমার কাছে তুই যে বন্ধু ..ওই আকাশের চাঁদ!

ভালোবাসার ছন্দ | প্রেমের ছন্দ | কষ্টের স্ট্যাটাস ছন্দ উক্তি সম্পর্কে।

আশাকরি উপরে দেওয়া ভালোবাসার সেরা প্রেমের ছন্দ, কষ্টের স্ট্যাটাস বা উক্তিগুলো আপনাদের অনেক ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন।

আর রেগুলার ছন্দ, উক্তি, স্ট্যাটাস এবং বানি পেতে চাইলে আপনি আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন। ধন্যবাদ

Jonny Richards

Templateify is a site where you find unique and professional blogger templates, Improve your blog now for free.

↪️ স্প্যামিং থেকে বিরত থাকুন ↩️

Post a Comment (0)
Previous Post Next Post