নিয়ে নিন সেরা ফেসবুক ছবির ক্যাপশন ২০২১

 ফেসবুক ছবির ক্যাপশন ২০২১

হ্যালো বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন। আপনারা হয়তো অনেকেই কাভার ছবি কিংবা ফেসবুক ছবির ক্যাপশন খুজে থাকেন গুগলে। কারণ কষ্টের, রোমান্টিক ছবির ক্যাপশন আমরা ফেসবুকে পোস্ট করে আমরা মনের ভাব প্রকাশ করতে পারি। আর যদি আপনি ফেসবুক ফোটো ক্যাপশন খুজে থাকেন তাহলে আমি বলব, আপনি ঠিক জায়গায় আছেন।

সেরা ফেসবুক ছবির ক্যাপশন দেখুন

ছবির ক্যাপশন ২০২১


তো চলুন এবার আমরা দেখেই নেই কষ্টের এবং রোমান্টিক ফেসবুক ছবির ক্যাপশন

কষ্টের ফেসবুক ছবির ক্যাপশন ২০২১

কষ্টের ছবির ক্যাপশন

#1 : আমি প্রয়োজনে সীমাবদ্ধ,
কারো প্রিয় হয়ে উঠার সামর্থ আমার নেই

#2 : এই শহর আমাকে চিনতে পারে নি,
আমি চিনিনি শহড়ের মানুষগুলোকে।

#3 : জীবনকে যদি তুমি ভালোবাসো,
তাহলে সময়কে অপচয় করোনা,
কেননা জীবনটা সময়ের সমষ্টি দ্বারা সৃষ্টি।

#4 : প্রতিটি কষ্টকর অভিজ্ঞতাই,
আমাদের নতুন শিক্ষা দেয়!

#5 : কিছু অনুভূতি লিখেও প্রকাশ করা যায় না
একাকিত্বের অন্ত্রালে থেকে যায় নীরবতা

সেরা রোমান্টিক ছবির ক্যাপশন ২০২১

রোমান্টিক ছবির ক্যাপশন

#1 : রাতের নিস্তব্ধতা আমাকে একটিই শিক্ষা দেয়
দিনশেষে পরিবারে মানুষ ছাড়া কেউই আপন নয়

#2 : একজনের শূন্যতা, কখনো অন্যজনকে দিয়ে পূরণ করা যায় না.

#3 : তোমার দেওয়া আঘাতে নিশ্চুপ হওয়া ছাড়া,
আমার আর কিছু করার থাকবে না
কারণ বড্ড বেশি ভালোবাসি তোমায়।

#4 : বলো আমায় কখনো ছেড়ে যাবে না বলা মানুষগুলাই
জীবন থেকে সবার আগে হারিয়ে যায়!

চাইলে দেখতে পারেন:


#5 : কখনো কি ভেবে দেখেছো, তোমায় ছাড়া আমার একাকী মুহূর্ত কিভাবে কাটাই!

#6 : তুমি থাকো তোমার ব্যাস্ততা নিয়ে
আর, আমি থাকি আমার একাকিত্ব নিয়ে

#7 : তুমি যদি ভালো থাকো অন্যের ভালোবাশায়
আমি তবে থাকবো ভালো তোমার ভালো থাকায়

#8 : তুমি না হয় তোমার মতোই থাকো
আমি থাকি আমার হারানোর ব্যাথা নিয়ে

#9 : আমরা আসলে নিজ থেকে কারো দুঃখ বুঝার চেস্টা করি না
উল্টো তার সঙ্গে খারাপ ব্যাবহার করি!

#10 : কাউকে দেখে ভালো লাগাটা হলো প্রেম
আর ভূলতে না পারাটা ভালোবাসা


আশাকরি আজকের এই পোস্টে আপনারা অনেকগুলো ফেসবুক ছবির ক্যাপশন পেয়েছেন। ভালো লাগলে অবশ্যই পোস্টটি শেয়ার করুন। চাইলে এখানে ক্লিক করে কষ্টের স্ট্যাটাস দেখে নিতে পারেন। ধন্যবাদ

Jonny Richards

Templateify is a site where you find unique and professional blogger templates, Improve your blog now for free.

↪️ স্প্যামিং থেকে বিরত থাকুন ↩️

Post a Comment (0)
Previous Post Next Post